আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে বিভিন্ন মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি গাজীর জন্য দোয়া অনুষ্ঠিত

রূপগঞ্জে বিভিন্ন মসজিদে

রূপগঞ্জে বিভিন্ন মসজিদেনবকুমার:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জন্য রূপগঞ্জ উপজেলার প্রায় ৮শ  মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুমার নামাজের পর এ দোয়ার আয়োজন করা হয়।দোয়ায় অগণিত মানুষের ঢল নামে।

জানা গেছে রূপগঞ্জে বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন ও গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে তৃতীয় বারের মত আওয়ামীলীগের প্রার্থী চূড়ান্ত করায় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তার র্দীর্ঘায়ু কামনা করে এ দোয়ার আয়োজন করে।

এ ব্যাপারে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গোলাম দস্তগীর গাজীর প্রচেষ্টায় রূপগঞ্জে বর্তমান সরকারের আমলে সর্বকালের সেরা উন্নয়ন হয়েছে। একটি সুত্রের মাধ্যমে আমরা জানতে পারছি যে নারায়ণগঞ্জ ১ আসনে বর্তমান সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী কে তৃতীয় বারের মত আওয়ামী লীগের প্রার্থী মনোনীত করা হয়েছে। তাই আমরা রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন মিলে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গোলাম দস্তগীর গাজীর জন্য দোয়ার আয়োজন করছি।

 

স্পন্সরেড আর্টিকেলঃ